1. polashcox@gmail.com : @Polash :
  2. aimrashed20@gmail.com : Amirul Islam Rashed : Amirul Islam Rashed
Title :
ইসলামী ব্যাংক বাংলাবাজার এজেন্ট শাখার গ্রাহক সমাবেশ সম্পন্ন চকরিয়াতে ১১ ফুট লম্বা অজগর অবমুক্ত করলো উত্তর বনবিভাগ সেভ দ্যা হিউমিনিটি কক্সবাজারের পক্ষ থেকে ৫শ ত্রাণ বিতরন সার্ভে ডিপ্লোমা ইঞ্জিনিয়ারদের জেলা প্রশাসককে স্মারকলিপি “সেভ দ্যা হিউমিনিটি কক্সবাজার” পক্ষ থেকে মেধাবৃত্তি প্রদান সেভ দ্যা হিউমিনিটি কক্সবাজারের দ্বিবার্ষিক সম্মেলন ২০২৪ সম্পন্ন পৌরসভার কর্মচারী লিয়াকত আলি’র বিরুদ্ধে দুদকে অভিযোগ প্রকাশিত সংবাদের প্রতিবাদ ও ব্যাখ্যা কক্সবাজার চেম্বার অফ কমার্সের বার্ষিক সাধারণ সভা অনুষ্ঠিত শহরের উত্তর নুনিয়াছড়ায় মরহুম মনজুর আহমেদ স্মৃতি পরিষদ গঠিত

রেকর্ড গড়ে ৫০০ কোটির ক্লাবে ‘অ্যানিমেল’

  • Update Time : Monday, December 18, 2023
  • 167 Time View

রণবীর কাপুরের সর্বশেষ চলচ্চিত্র ‘অ্যানিমেল’ বক্স অফিসে অপ্রতিরোধ্য। মুক্তির পর থেকেই একের পর এক রেকর্ড গড়েছে অ্যানিমেল। এবার ৫০০ কোটির অভিজাত ক্লাবে প্রবেশ করেছে সিনেমাটি।

বাণিজ্য ওয়েবসাইট স্যাকনিল্ক-এর রিপোর্ট অনুসারে রবিবার অ্যানিমেল ভারতে আয় করেছে ১৫ কোটি রুপি।

যার ফলে ভারতীয় বক্স অফিসে ৫০০ কোটির ক্লাবে প্রবেশ করেছে সিনেমাটি। সেটিও মাত্র ১৭ দিনে। ভারতে অ্যানিম্যালের মোট আয় এখন ৫১২.৯৪ কোটি। হিন্দি চলচ্চিত্রের সর্বোচ্চ আয়ের রেকর্ডে এখন অ্যানিমেলের সামনে শুধু পাঠান, গাদার ২ ও জওয়ান।

এদিকে দ্রুততম ৫০০ কোটি আয়ের রেকর্ড তালিকাতেও নাম উঠেছে অ্যানিমেলের। ভারতীয় বক্স অফিসে দ্রুততম ৫০০ কোটি আয়ের রেকর্ড রয়েছে শাহরুখ খানের জওয়ানের। মাত্র ১৩ দিনেই ৫০০ কোটি আয় করে নেয় জওয়ান। গাদার ২-এর এই আয় করতে সময় লেগেছিল ২৪ দিন।

পাঠান ৫০০ কোটির ক্লাবে প্রবেশ করেছে ২৮ দিনে। বাহুবলীর হিন্দি ভার্সনের সময় লেগেছে ৩০ দিনেরও বেশি। জওয়ানের পর দ্বিতীয় স্থান দখল করে নিল অ্যানিমেল। মাত্র ১৭ দিনেই ৫০০ কোটির ক্লাবে প্রবেশ করেছে এটি।

১৭ দিনে বিশ্বব্যাপী প্রায় ৮৫০ কোটির কাছাকাছি আয় করে নিয়েছে অ্যানিমেল।

যদিও অ্যানিমেল আরেকটি বড় সিনেমার সঙ্গে বক্স অফিসে মুখোমুখি হয়েছে, তবে বক্স অফিস পুরোটাই নিজের নিয়ন্ত্রণে রেখেছেন রণবীর। ভিকি কৌশল অভিনীত মেঘনা গুলজারের পিরিয়ড ড্রামা ‘শ্যাম বাহাদুর’-এর সঙ্গে মুক্তি পেয়েছে অ্যানিমেল। নিখুঁত অভিনয়শৈলী ও চমৎকার চিত্রনাট্যের জন্য প্রশংসিত হচ্ছে ভিকি কৌশলের শ্যাম বাহাদুর। যদিও বক্স অফিসে তেমন সাড়া ফেলতে পারেনি চলচ্চিত্রটি।

‘অ্যানিমেল’-এর প্রধান চরিত্রে অভিনয় করেছেন রণবীর কাপুর। তাঁর বাবার ভূমিকায় রয়েছেন অনিল কাপুর। স্ত্রীর ভূমিকায় রাশ্মিকা মান্দানা। খলনায়ক হিসেবে অভিনয় করেছেন ববি দেওল। গুরুত্বপূর্ণ চরিত্রে রয়েছেন শক্তি কাপুর ও তৃপ্তি দিমরি।

 

Please Share This Post in Your Social Media

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category
©সর্বস্বত্ব সংরক্ষিত © ২০১৯ সমুদ্রকণ্ঠ
Site Customized By NewsTech.Com