1. polashcox@gmail.com : @Polash :
  2. aimrashed20@gmail.com : Amirul Islam Rashed : Amirul Islam Rashed
Title :
ইসলামী ব্যাংক বাংলাবাজার এজেন্ট শাখার গ্রাহক সমাবেশ সম্পন্ন চকরিয়াতে ১১ ফুট লম্বা অজগর অবমুক্ত করলো উত্তর বনবিভাগ সেভ দ্যা হিউমিনিটি কক্সবাজারের পক্ষ থেকে ৫শ ত্রাণ বিতরন সার্ভে ডিপ্লোমা ইঞ্জিনিয়ারদের জেলা প্রশাসককে স্মারকলিপি “সেভ দ্যা হিউমিনিটি কক্সবাজার” পক্ষ থেকে মেধাবৃত্তি প্রদান সেভ দ্যা হিউমিনিটি কক্সবাজারের দ্বিবার্ষিক সম্মেলন ২০২৪ সম্পন্ন পৌরসভার কর্মচারী লিয়াকত আলি’র বিরুদ্ধে দুদকে অভিযোগ প্রকাশিত সংবাদের প্রতিবাদ ও ব্যাখ্যা কক্সবাজার চেম্বার অফ কমার্সের বার্ষিক সাধারণ সভা অনুষ্ঠিত শহরের উত্তর নুনিয়াছড়ায় মরহুম মনজুর আহমেদ স্মৃতি পরিষদ গঠিত

অবন্ধু দেশকে শুভেচ্ছা পাঠাবে না মস্কো

  • Update Time : Sunday, December 24, 2023
  • 153 Time View

 

মস্কো যেসব দেশের নেতাদের অবন্ধুসুলভ মনে করে, রাশিয়ার প্রেসিডেন্ট ভ্লাদিমির পুতিনের পক্ষ থেকে তাদের নতুন বছর ও বড়দিনের শুভেচ্ছা পাঠানো হবে না।
ক্রেমলিনের মুখপাত্র দিমিত্রি পেসকভ শনিবার রুশ বার্তা সংস্থা তাসকে এ কথা বলেছেন। রাশিয়ার বন্ধু ও মিত্র দেশগুলো শুভেচ্ছাবার্তা পাবে বলেও জানান তিনি। ডিসেম্বরে পুতিন ঐতিহ্যগতভাবেই বিশ্বের বর্তমান ও সাবেক নেতাদের আনুষ্ঠানিক বার্তা দিয়ে থাকেন। এ বার্তায় তিনি আসন্ন ছুটির দিনগুলোর জন্য শুভকামনা জানান তিনি। ওয়াশিংটন এবং এর মিত্রদের সঙ্গে মস্কো যে নজিরবিহীন উত্তেজনা অনুভব করছে, তাতে শুভেচ্ছাবার্তার প্রাপকদের তালিকা কিছুটা সংক্ষিপ্ত হয়েছে।
চলতি বছর কারা শুভেচ্ছাবার্তা পাচ্ছেন, এমন প্রশ্নের জবাবে পেসকভ বলেন, অবন্ধুসুলভ কাউকে পুতিন তার শুভেচ্ছা পাঠাবেন না। বন্ধু দেশগুলো শুভেচ্ছাবার্তা পাবে।
তালিকায় ঠিক কারা আছেন, সে সম্পর্কে তিনি বিস্তারিত কিছু বলেননি।
গেল বছর ক্রেমলিনের প্রকাশ করা প্রাপকদের তালিকায় হাঙ্গেরির প্রধানমন্ত্রী ভিক্টর ওরবান ও সার্বিয়ান প্রেসিডেন্ট আলেকজান্ডার ভুসিক ছাড়া আর কোনো পশ্চিমা নেতার নাম ছিল না। ২০২২ সালে অনেক আন্তর্জাতিক সংস্থার প্রধানকেও শুভেচ্ছাবার্তা পাঠানো হয়নি।

Please Share This Post in Your Social Media

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category
©সর্বস্বত্ব সংরক্ষিত © ২০১৯ সমুদ্রকণ্ঠ
Site Customized By NewsTech.Com