1. polashcox@gmail.com : @Polash :
  2. aimrashed20@gmail.com : Amirul Islam Rashed : Amirul Islam Rashed
Title :
ইসলামী ব্যাংক বাংলাবাজার এজেন্ট শাখার গ্রাহক সমাবেশ সম্পন্ন চকরিয়াতে ১১ ফুট লম্বা অজগর অবমুক্ত করলো উত্তর বনবিভাগ সেভ দ্যা হিউমিনিটি কক্সবাজারের পক্ষ থেকে ৫শ ত্রাণ বিতরন সার্ভে ডিপ্লোমা ইঞ্জিনিয়ারদের জেলা প্রশাসককে স্মারকলিপি “সেভ দ্যা হিউমিনিটি কক্সবাজার” পক্ষ থেকে মেধাবৃত্তি প্রদান সেভ দ্যা হিউমিনিটি কক্সবাজারের দ্বিবার্ষিক সম্মেলন ২০২৪ সম্পন্ন পৌরসভার কর্মচারী লিয়াকত আলি’র বিরুদ্ধে দুদকে অভিযোগ প্রকাশিত সংবাদের প্রতিবাদ ও ব্যাখ্যা কক্সবাজার চেম্বার অফ কমার্সের বার্ষিক সাধারণ সভা অনুষ্ঠিত শহরের উত্তর নুনিয়াছড়ায় মরহুম মনজুর আহমেদ স্মৃতি পরিষদ গঠিত

বদিউল আলম মজুমদার বিএনপির ‘খাস দালাল’ : কাদের

  • Update Time : Monday, December 25, 2023
  • 188 Time View

 

সুশাসনের জন্য নাগরিকের (সুজন) সম্পাদক বদিউল আলম মজুমদারের সমালোচনা করে আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এবং সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের বলেছেন, বদিউল আলম সাহেব, বিএনপির একজন খাস দালাল। বিএনপি যা বলে তিনি তাই করেন।
সোমবার (২৫ ডিসেম্বর) দুপুরে রাজধানীর ধানমন্ডিতে প্রধানমন্ত্রীর রাজনৈতিক কার্যালয়ে আয়োজিত এক সংবাদ সম্মেলনে এমন মন্তব্য করেন তিনি।
ওবায়দুল কাদের বলেন, ব্যক্তিগতভাবে আমি নিজেও বলেছি, বদিউল আলম সাহেব বিএনপির একজন খাস দালাল। কাজেই বিএনপির রিজভী যা বলে, বদিউল আলমও তাই বলেন।
সেতুমন্ত্রী বলেন, আমরা দেশ পরিচালনা করছি, কিন্তু সবকিছু যে শতভাগ পারফেক্ট হচ্ছে- এমন দাবি আমরা করি না। আমাদের সমালোচনার বিষয় থাকলে অবশ্যই সমালোচনা হবে। সমালোচনা যে কোনো মানুষকে শুদ্ধ করে। সমালোচনা আর বিতর্ক হলেই একমাত্র শুদ্ধ হওয়ার সুযোগ থাকে। যেমন- পার্লামেন্টে যদি কোনো বিষয়ে সমালোচনা হয়, আমরা ভুল শুধরে নেওয়ার সুযোগ পাই। সমালোচনা যদি নাই হয়, তাহলে বিরোধী দল কেন থাকবে?
সরকারবিরোধী অনেক দল নির্বাচনে না আসার প্রসঙ্গে তিনি বলেন, যারা নির্বাচনে আসছে না, দয়া করে এই প্রশ্নটি তাদের করুন। এই প্রশ্নের জবাব তো আমার কাছে নেই। যারা আসছে না, তারা কেন আসছে না; বিষয়টি তারাই ভালো বলতে পারবে।
এ সময় তিনি আরও বলেন, যারা ট্রেনে আগুন দিয়েছে, তাদের অনেকেই ইতোমধ্যে গ্রেপ্তার হয়েছে। এমনকি অন্যদেরও গ্রেপ্তারের চেষ্টা চলছে। নির্বাচনকে সামনে রেখে সামনে এ রকম ঘটনা যেন আর না ঘটে, সেজন্য আমরা আরও সতর্ক হবো। এখন থেকে আরও কঠোরতার সাথে আমরা বিষয়গুলো দেখব যেন এসব ঘটনার পুনরাবৃত্তি আর না হয়।
প্রসঙ্গত,(২৪ ডিসেম্বর) আগারগাঁওয়ের আইডিবি ভবনে আয়োজিত এক অনুষ্ঠানে সুজন সম্পাদক ড. বদিউল আলম মজুমদার বলেন, ‘দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে ‘আমরা আর মামুদের মধ্যে প্রতিযোগিতা হচ্ছে’। এইটা নির্বাচনের কোনো সংজ্ঞার মধ্যেই পড়ে না। ব্যাকরণে এটাকে নির্বাচন বলা চলে না। এটা নির্বাচন নির্বাচন খেলা। এমন নির্বাচনে সরকারের লেজিটিমেসি (বৈধতার) সমস্যা আরও ভয়াবহ হবে।’

Please Share This Post in Your Social Media

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category
©সর্বস্বত্ব সংরক্ষিত © ২০১৯ সমুদ্রকণ্ঠ
Site Customized By NewsTech.Com