1. polashcox@gmail.com : @Polash :
  2. aimrashed20@gmail.com : Amirul Islam Rashed : Amirul Islam Rashed
Title :
ইসলামী ব্যাংক বাংলাবাজার এজেন্ট শাখার গ্রাহক সমাবেশ সম্পন্ন চকরিয়াতে ১১ ফুট লম্বা অজগর অবমুক্ত করলো উত্তর বনবিভাগ সেভ দ্যা হিউমিনিটি কক্সবাজারের পক্ষ থেকে ৫শ ত্রাণ বিতরন সার্ভে ডিপ্লোমা ইঞ্জিনিয়ারদের জেলা প্রশাসককে স্মারকলিপি “সেভ দ্যা হিউমিনিটি কক্সবাজার” পক্ষ থেকে মেধাবৃত্তি প্রদান সেভ দ্যা হিউমিনিটি কক্সবাজারের দ্বিবার্ষিক সম্মেলন ২০২৪ সম্পন্ন পৌরসভার কর্মচারী লিয়াকত আলি’র বিরুদ্ধে দুদকে অভিযোগ প্রকাশিত সংবাদের প্রতিবাদ ও ব্যাখ্যা কক্সবাজার চেম্বার অফ কমার্সের বার্ষিক সাধারণ সভা অনুষ্ঠিত শহরের উত্তর নুনিয়াছড়ায় মরহুম মনজুর আহমেদ স্মৃতি পরিষদ গঠিত

ইউসেপ বাংলাদেশের কক্সবাজারে বর্ণাঢ্য র‌্যালী

  • Update Time : Tuesday, May 14, 2024
  • 100 Time View

“ইউসেপ বাংলাদেশের কক্সবাজারে বর্ণাঢ্য র‌্যালী”.

প্রেস বিজ্ঞপ্তিঃ

পর্যটন নগরী কক্সবাজারে ইউসেপ বাংলাদেশের সুবর্ণজয়ন্তী উদযাপিত। ইউসেপ বাংলাদেশ বিগত ৫০ বছর যাবত সাধারণ শিক্ষা, কারিগরি প্রশিক্ষণ ও শোভন কর্মসংস্থান তৈরিতে বাংলাদেশে অগ্রণী ভূমিকা পালন করছে।

বাংলাদেশের আর্থ-সামাজিক অবস্থা বিবেচনায় ঝরে পড়া শিশু-কিশোর, ও তারুণ্যের ভবিষ্যৎ বিনির্মাণের মহৎ উদ্দেশ্যে ১৯৭২ সালে নিউজিল্যান্ডের নাগরিক, সুহৃদ লিন্ডসে এ্যালান চেইনী ইউসেপ প্রতিষ্ঠা করেন, যা পরবর্তীতে ইউসেপ বাংলাদেশ হিসেবে এদেশে হাজারো তরুণ স্বপ্নবাজের স্বপ্ন-সারথি হয়ে নিরন্তর কাজ করে চলেছে। বর্তমানে দেশব্যাপী ইউসেপ বাংলাদেশ-এর ৮টি ভৌগলিক এলাকার সাধারণ ও কারিগরি শিক্ষা প্রতিষ্ঠানসমূহে ৩৫ হাজারের অধিক শিশু-কিশোর ও যুবা সাধারণ শিক্ষা ও উন্নত কারিগরি প্রশিক্ষণ গ্রহণ করে দক্ষ টেকনিশিয়ান হিসেবে শ্রম বাজারে প্রবেশ করছে।

গত ১৩ মে রোজ সোমবার ইউসেপ চট্টগ্রাম রিজিওনের অন্তর্ভূক্ত ইউসেপ কক্সবাজার টিভিইটি ইনস্টিটিউট ইউসেপ বাংলাদেশের ৫০ “বর্ষপূর্তি” উৎসব উপলক্ষে এক বর্ণাঢ্য র‌্যালীর আয়োজন করে। সকাল ১০ টায় কক্সবাজার লিংক রোডস্থ ইউসেপ কক্সবাজার টিভিইটি ইনস্টিটিউট প্রাঙ্গনে র‌্যালীর উদ্বোধন করেন অতিরিক্ত পুলিশ সুপার, কক্সবাজার জনাব মো: জসিম উদ্দীন চৌধুরী পিপিএম, অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ঝিলংজা ইউনিয়ন পরিষদের প্যানেল চেয়ারম্যান জনাব কুদরত উল্লাহ সিকদার, ইউসেপ চট্টগ্রাম অঞ্চলের দায়িত্বপ্রাপ্ত আঞ্চলিক ব্যবস্থাপক ইঞ্জিনিয়ার মাসুদ আলম, ইউসেপ কক্সবাজারের উপব্যবস্থাপক মো: আকরাম হোসেন সবুজ, সমাজ সেবক মাওলানা জয়নুল আমীন, জনাব এহসানুল হক, ইউসেপের পদস্থ কর্মকর্তাবৃন্দ। র‌্যালীটি ইউসেপ কক্সবাজার টিভিইটি ইনস্টিটিউট থেকে আরম্ভ হয়ে উপজেলা সদর হয়ে পুনরায় লিংক রোডে এসে শেষ হয়। বিকেলে প্রতিষ্ঠানের ছাত্র/ছাত্রিদের অংশগ্রহনে মনোজ্ঞ সাংস্কৃতিক অনুষ্ঠান আয়োজন করা হয়।

 

Please Share This Post in Your Social Media

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category
©সর্বস্বত্ব সংরক্ষিত © ২০১৯ সমুদ্রকণ্ঠ
Site Customized By NewsTech.Com