1. polashcox@gmail.com : @Polash :
  2. aimrashed20@gmail.com : Amirul Islam Rashed : Amirul Islam Rashed
Title :
ইসলামী ব্যাংক বাংলাবাজার এজেন্ট শাখার গ্রাহক সমাবেশ সম্পন্ন চকরিয়াতে ১১ ফুট লম্বা অজগর অবমুক্ত করলো উত্তর বনবিভাগ সেভ দ্যা হিউমিনিটি কক্সবাজারের পক্ষ থেকে ৫শ ত্রাণ বিতরন সার্ভে ডিপ্লোমা ইঞ্জিনিয়ারদের জেলা প্রশাসককে স্মারকলিপি “সেভ দ্যা হিউমিনিটি কক্সবাজার” পক্ষ থেকে মেধাবৃত্তি প্রদান সেভ দ্যা হিউমিনিটি কক্সবাজারের দ্বিবার্ষিক সম্মেলন ২০২৪ সম্পন্ন পৌরসভার কর্মচারী লিয়াকত আলি’র বিরুদ্ধে দুদকে অভিযোগ প্রকাশিত সংবাদের প্রতিবাদ ও ব্যাখ্যা কক্সবাজার চেম্বার অফ কমার্সের বার্ষিক সাধারণ সভা অনুষ্ঠিত শহরের উত্তর নুনিয়াছড়ায় মরহুম মনজুর আহমেদ স্মৃতি পরিষদ গঠিত

সদর উপজেলা আইন-শৃংখলা কমিটির মাসিক সভা অনুষ্টিত

  • Update Time : Thursday, April 18, 2024
  • 116 Time View

শাহী কামরানঃ

কক্সবাজার সদর উপজেলা পরিষদের মাসিক আইন-শৃংখলা কমিটি ও জাতীয় সার্বজনীন পেনশন স্কীম বিষয়ে উদ্বুদ্ধকরন সভা অনুষ্টিত হয়েছে। ১৮ এপ্রিল বৃহস্পতিবার বেলা ১১ টায় উপজেলা পরিষদস্থ হল রুমে অনুষ্টিত সভায় সভাপতিত্ব করেন সদ্য যোগদান করা সদর উপজেলা নির্বাহী কর্মকর্তা ফারজানা রহমান।

এ সময় তিনি সবাইকে নাগরিক এবং রাষ্ট্রিয় দায়িত্বপালনের মধ্য দিয়ে একটি সুন্দর উপজেলা গঠনে সকলের সহযোগিতা কামনা করেন। একই সাথে রোহিঙ্গারা যাতে কোন ভাবেই বাংলাদেশী বৈধতা না পায়,পাহাড়কাটা,মাটি বন্ধ করা এবং অগ্নি দূর্ঘটনা রোধে যত্রতত্র গ্যাস সিলিন্ডার বিক্রি বন্ধ করা,এবং ফুটপাথ দখলমুক্ত করা , রাস্তায় গাড়ী দাড় করিয়ে যানজট সৃষ্টি করে মানুষকে হয়রানী বন্ধে বিস্তারিত আলোচনা হয়।

এতে কক্সবাজার শহর পুলিশ ফাঁড়ির ইনচার্জ আলমগীর শাহ,পিএমখালী ইউপি চেয়ারম্যান মোহাম্মদ আবদুল্লাহ.ঝিলংজা ইউপি চেয়ারম্যান টিপু সুলতান,ভারুয়াখালী ইউপি চেয়ারম্যান কামাল উদ্দিন,চৌফলদন্ডি ইউপি চেয়ারম্যান মুজিবুর রহমান,খুরুশকুল ইউপি চেয়ারম্যান শাহজাহান ছিদ্দিকী,ডা: হাবিবুর রহমান,উপজেলা জনস্বাস্থ্য প্রকৌশলী সাইফুল ইসলাম,মাদকদ্রব্য নিয়ন্ত্রণ কর্মকর্তা জীবন বড়–য়া,উপজেলা আনসার কমান্ডার সানজিদা,সদর প্রেসক্লাবের সভাপতি মাহাবুবুর রহমান ও দপ্তর সম্পাদক শাহী কামরান সহ বিভিন্ন দপ্তরের গুরুত্বপূর্ণ কর্মকর্তারা উপস্থিত ছিলেন।

উক্ত সভায় সদর উপজেলা নির্বাহী কর্মকর্তা ফারজানা রহমান বিশেষ করে সাংবাদিক ও সামাজিক কর্মকান্ডে জড়িত বিভিন্ন সংগঠনের সহযোগিতা কামনা করেছেন। বিভিন্ন অপরাধের তথ্য দিয়ে তাকে সহযোগিতার করার আহবান করেছেন।

Please Share This Post in Your Social Media

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category
©সর্বস্বত্ব সংরক্ষিত © ২০১৯ সমুদ্রকণ্ঠ
Site Customized By NewsTech.Com