1. polashcox@gmail.com : @Polash :
  2. aimrashed20@gmail.com : Amirul Islam Rashed : Amirul Islam Rashed
Title :
ইসলামী ব্যাংক বাংলাবাজার এজেন্ট শাখার গ্রাহক সমাবেশ সম্পন্ন চকরিয়াতে ১১ ফুট লম্বা অজগর অবমুক্ত করলো উত্তর বনবিভাগ সেভ দ্যা হিউমিনিটি কক্সবাজারের পক্ষ থেকে ৫শ ত্রাণ বিতরন সার্ভে ডিপ্লোমা ইঞ্জিনিয়ারদের জেলা প্রশাসককে স্মারকলিপি “সেভ দ্যা হিউমিনিটি কক্সবাজার” পক্ষ থেকে মেধাবৃত্তি প্রদান সেভ দ্যা হিউমিনিটি কক্সবাজারের দ্বিবার্ষিক সম্মেলন ২০২৪ সম্পন্ন পৌরসভার কর্মচারী লিয়াকত আলি’র বিরুদ্ধে দুদকে অভিযোগ প্রকাশিত সংবাদের প্রতিবাদ ও ব্যাখ্যা কক্সবাজার চেম্বার অফ কমার্সের বার্ষিক সাধারণ সভা অনুষ্ঠিত শহরের উত্তর নুনিয়াছড়ায় মরহুম মনজুর আহমেদ স্মৃতি পরিষদ গঠিত

শেখ হাসিনাকে ক্ষমতায় আনতে ঐক্যবদ্ধভাবে কাজ করতে হবে

  • Update Time : Monday, December 18, 2023
  • 117 Time View

নিজস্ব প্রতিবেদক:

সাবেক মন্ত্রীপরিষদ সচিব কবির বিন আনোয়ার বলেন, আওয়ামী লীগ, যুবলীগ, ছাত্রলীগ, স্বেচ্ছাসেবক লীগ এবং শ্রমিক লীগ সকল অঙ্গ সংগঠনগুলোকে একত্রিত হয়ে মানুষের ঘরে ঘরে গিয়ে নৌকার জন্য ভোট খোঁজতে হবে। নেতা হয়ে বসে থাকার সুযোগ নেই। সবাই যখন ঐক্যবদ্ধ হয়ে এক কাতারে দাঁড়াবে তখন সাধারণ মানুষও ভোট কেন্দ্রে যেতে আগ্রহী হবে। সাধারণ ভোটারদের বুঝাতে হবে ভোটা দেয়া তাদের নৈতিক দায়িত্ব এবং ইসলামের দৃষ্টিকোণ থেকে ফরজ কাজ।

রবিবার (১৭ ডিসেম্বর) কক্সবাজার জেলার আওয়ামী লীগ কার্যালয়ে কক্সবাজার জেলা আওয়ামী লীগ, কক্সবাজার সদর, রামু ও ঈদগাঁও উপজেলার নেতাকর্মীদের নিয়ে ভোট প্রার্থনা ক্যাম্পেইনা প্রশিক্ষণ ও কর্মীসভায় তিনি এসব কথা বলেছেন।

তিনি আরও বলেন, একজন সচেতন নাগরিক হিসেবে দেশি-বিদেশি ষড়যন্ত্র রুখে দিয়ে দেশের উন্নয়ন অব্যহত রাখতে যার যার দায়িত্ব পালন করতে হবে। এ ক্ষেত্রে জনগণকে সম্পৃক্ত করতে হবে। মনে রাখতে হবে সবাইকে জয়ের উল্লাস সাময়িক, কিন্তু পরাজয়ের গ্লানি আজীবন বয়ে বেড়াতে হয়। তাই শেখ হাসিনাকে পুনরায় ক্ষমতায় আনতে ঐক্যবদ্ধভাবে কাজ করার আহ্বান জানান তিনি।

এ সময বক্তব্য রাখেন, জেলা আওয়ামী লীগের সভাপতি অ্যাডভোকেট ফরিদুল ইসলাম, কক্সবাজার সদর-রামু-ঈদগাঁও আসনের আওয়ামী লীগের প্রার্থী সাইমুম সরওয়ার কমল, জেলা আওয়ামী লীগ নেতা রেজাউল করিম, আয়ুব বাঙ্গালী, কক্সবাজার পৌর ছাত্রলীগ সাধারণ সম্পাদক মনিরুল হক মনিরসহ জেলা আওয়ামী লীগ ও সহযোগি সংগঠনের সিনিয়র নেতারা উপস্থিত ছিলেন।

Please Share This Post in Your Social Media

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category
©সর্বস্বত্ব সংরক্ষিত © ২০১৯ সমুদ্রকণ্ঠ
Site Customized By NewsTech.Com